সংবাদ শিরোনামঃ
ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব মনসা ও বিশ্বকর্মা পূজা কালিগঞ্জে রোকেয়া মনসুর মহিলা কলেজে ঈদ ই মিলাদুন্নবী উদযাপন
দাকোপে ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় জেসি ফুটবল একাদশ চ্যাম্পিয়ন

দাকোপে ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় জেসি ফুটবল একাদশ চ্যাম্পিয়ন

 

মাহমুদুল হাসান আলমগীর- দাকোপ (খুলনা) প্রতিনিধি : মাদক মুক্ত সমাজ গড়ার দৃড় প্রত্যয়ে দাকোপের ৬নং কামারখোলা ইউনিয়ন পরিষদের আয়োজনে ১৬ দলীয় নক-আউট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। কামারখোলা জেসি ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

শুক্রবার (১৪ জুলাই) বিকাল সাড়ে ৪ টার সময় কামারখোলা ইউনিয়ন পরিষদ ও গ্রামবাসীর আয়োজনে কামারখোলা ফুটবল মাঠে গুনারী ফুটবল একাদশ বনাম কামারখোলা জেসি ফুটবল একাদশ অংশগ্রহণ করেন।

খেলায় উভয় পক্ষ ২-২ গোল করায় খেলাটি অমিমাংশিত হয়ে পড়ে। পরে ম্যাচ রিফারী ট্রাইব্রেকারের মাধ্যমে ৫-৩ গোলের ব্যবধানে গুনারী ফুটবল একাদশকে পরাজিত করে। পরে ওই খেলা আয়োজক কমিটির আহ্বায়ক প্রশান্ত গোলদারের সভাপতিত্বে এবং এস এম কামাল শিকদারের পরিচালনায় অনুষ্ঠিত খেলায় প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন মাঝে ১টি গরু ও রানার্সআপদের মাঝে ১টি ফ্রিজ তুলে দেন দাকোপ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়দেব চক্রবর্ত্তী।

এ সময় মান্যবর অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শেখ আবুল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আ.লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-১ আসন তথা (দাকোপণ্ডবটিয়াঘাটা) এলাকা থেকে আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিল্পপতি শ্রীমন্ত অধিকারী রাহুল,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায়, সাবেক ইউপি চেয়ারম্যান দীপংকর রায়, উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবিএম রুহুল আমীন, বটিয়াঘাটা উপজেলার ২নং বটিয়াঘাটা ইউপি চেয়ারম্যান ও বটিয়াঘাটা উপজেলা আ’লীগনেতা পল্লব কুমার বিশ্বাস রিটু, দাকোপ উপজেলা আ.লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান পঞ্চানন কুমার মন্ডল, উপজেলা আ’লীগনেতা ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদ আজগর হোসেন ছাব্বির, সাংবাদিক মাহমুদুল হাসান আলমগীর, বটিয়াঘাটা উপজেলা আ’লীগনেতা ও ইউপি প্যানেল চেয়ারম্যান বিবেক বিশ্বাস, কামিনি বাসিয়া পুলিশ ক্যাম্পের (আইসি) এস আই ফারুক আহম্মেদ, ডাঃ গৌতম রায়, কামারখোলা ইউপি আ.লীগের সাধারন সম্পাদক অরবিন্দু সরদার, গাজী আনিসুর রহমান, সুশংকর বাছাড় চেকন, দীনবন্ধু মন্ডল, আ’লীগনেতা বিধান চন্দ্র বিশ্বাস,বিকাশ হালদার, রেজওয়ান শেখ ইমন, শান্তুনু মন্ডল, নৃপেন বিশ্বাস, প্রভাষক সঞ্জয় মন্ডল, সৌরভ বিশ্বাস, সাধন বিশ্বাস, তুহিন বাছাড়, তাপস বালা, মহাদেব রায় প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড